সারাদেশে ওয়ার্ল্ড হিউম্যান রাইর্টস ক্রাইম রিপোর্টাস সোসাইটির মানবাধিকার দিবস পালিত

শুভদিন অনলাইন রিপোর্টারঃ

মানবাধিকার দিবস উপলক্ষ্যে প্রধান কার্যালয় সহ দেশের বিভিন্ন জেলায় মানবন্ধন আলোচনা সভা, র‌্যালি, সহ স্কুল মাদরাসা কলেজে সংগঠন এর লঘু সম্বলিত গেন্জি প্রদান ও অসহায় সুবিধা বঞ্চিত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
১০ ডিসেম্বর সকাল ১১ টায় ওয়ার্ল্ড হিউম্যান রাইর্টস ক্রাইম রিপোর্টাস সোসাইটির প্রধান কার্যালয় থেকে র‌্যালি শুরু করে, রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে মানববন্ধন শেষে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণের মাধ্যমে মানবাধিকার দিবস পালনের অনুষ্ঠান শেষ করে।

এবারের বিষয় ছিলো যুদ্ধনয় শান্তি চাই,

আলোকিত মানুষ হব সুন্দর পৃথিবী গড়বো,
মাদক মুক্ত সমাজ চাই
আলোকিত মানুষ চাই,
নারী ও শিশু নির্যাতন বন্ধ কর করতে হবে,

প্রধান কার্যালয়ের মাধ্যমে
কুমিল্লা দক্ষিণ জেলা কমিটির আয়োজনে লাকসাম উপজেলার ঐতিহাসিক রাজাপুর হাইস্কুল মাঠে সংগঠন এর সাংগঠনিক সম্পাদক উত্তম কুমারের নেত্রীত্বে ছাত্র ছাত্রী ও স্থানীয় এলাকার যুবকদের নি ১০ ডিসেম্বর মানবাধিকার দিবস পালিত হয়।

প্রধান কার্যালয়ের সহযোগীতায়
ময়মনসিংহে জেলা কমিটির সাধারণ সম্পাদক মকলেছুর রহমান এর নেত্রীত্বে ১০ ডিসেম্বর মানবাধিকার দিবসে আলোচনা সভা, মানববন্ধন, র‌্যালি, মাধ্যমে পালিত হয়।

প্রধান কার্যালয়ের সহায়তায়
ঝিনাইদহ জেলায় ওয়ার্ল্ড হিউম্যান রাইর্টস ক্রাইম রিপোর্টাস সোসাইটির জেলা কমিটির সভাপতি,সহ – সভাপতি, সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক সহ, সংগঠনের সকল সদস্যের আয়োজনে,
আলোচনা সভা, মানববন্ধন,
র‌্যালি সংগঠন এর লঘু সম্বলিত গেঞ্জি উপহার শেষে
অসহায় সুবিধা বঞ্চিত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণের মাধ্যমে
১০ ডিসেম্বর বিশ্ব- মানবাধিকার দিবসের কার্যক্রম শেষ করেন।

জেলা কমিটির সদস্যরা জানান।
অন্যান্য বছরের মত এবারো আমরা পৃথিবীতে যুদ্ধ নয় শান্তি চাই
জলবায়ু পরিবর্তনের ভয়াবহ কবল থেকে বিশ্বকে রক্ষা করো,সারা বিশ্বে মানবাধিকার লংঘন বন্ধ করো,
নারী শিশু নির্যাতন বন্ধ কর করতে হবে,
আলোকিত মানুষ হবো সুন্দর পৃথিবী গড়ব এই স্রোলগান নিয়ে,ঢাকার কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোঃ রফিক রায়হান স্যারের দিকনির্দেশনায় ও সার্বিক সহযোগীতায় বিভাগ ও জেলায়, ওয়ার্ল্ড হিউম্যান রাইর্টস ক্রাইম রিপোটাস্ সোসাইটির সহায়তায় যথাযথ মর্যাদায় ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত হয়

Related posts

Leave a Comment